ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ: বদি  


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জানুয়ারি ১২, ২০১৯, ১১:২০ এএম
ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ: বদি  

কক্সবাজার: ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ করার আহ্বান জানিয়ে সাবেক এমপি আব্দুর রহমান বদি বলেছেন, ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ।

শুক্রবার সন্ধ্যায় টেকনাফ চৌধুরী পাড়ায় নিজ বাসভবনে কক্সবাজার-৪ আসনে নবনির্বাচিত এমপি শাহীন আক্তারের সঙ্গে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেওয়ার সময় এ আহ্বান সাবেক এই আলোচিত এমপি।

এ সময় বদি বলেন, ছেলেহারা মা বাবা, স্বামীহারা স্ত্রী ও বাবাহারা সন্তানদের কথা চিন্তা করে আপনারা আত্মসমর্পণ করার জন্য প্রস্তুত থাকেন। সবাইকে মিলে টেকনাফের ইয়াবার বদনাম ঘোচাতে হবে।

তিনি আরো বলেন, তালিকাভুক্ত এবং তালিকার বাইরে যেসব ইয়াবা কারবারি রয়েছেন তারা সবাই আত্মসমর্পণ করুন। না হলে এ ইয়াবার কারণে কারও মা বাবা সন্তানহারা হচ্ছে আবার কারও স্ত্রী স্বামী হারা হচ্ছে। ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহিন আক্তার বলেন, টেকনাফের বদনাম ঘোচাতে সবাইকে সহযোগিতা হাত বাড়িয়ে দিতে হবে। তার নির্বাচনী এলাকায় যেসব কাজ অসম্পূর্ণ রয়েছে সেগুলো খুব দ্রুত সম্পন্ন করা হবে। পাশাপাশি ইয়াবাসহ সব ধরনের অপকর্ম বন্ধ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

গো নিউজ২৪/এমআর

দেশজুড়ে বিভাগের আরো খবর